রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৭
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

চলন্ত মোটরসাইকেলে স্বামীর গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা

বিজলী ডেস্ক::

স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে পূজা দেখে ফেরার পথে চলন্ত গাড়িতে গলায় ছুরি চালিয়ে তাকে হত্যার চেষ্টা করে স্ত্রী সন্ধ্যা পাল। গুরুতর আহত অবস্থায় স্বামী সুকান্ত পালকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। এই ঘটনায় স্ত্রীকে আটক করেছে পুলিশ।

রোববার (২২ অক্টোবর) হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, নদিয়ার তেহট্ট থানার পলাশী পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, সন্তানকে সঙ্গে নিয়ে স্বামী-স্ত্রী মিলে মোটরসাইকেলযোগে পূজা দেখতে বের হয়েছিলেন। এরপর বাড়ি ফেরার সময় চলন্ত বাইকে বসেই স্বামীর গলায় ধারাল অস্ত্র চালিয়ে দেন স্ত্রী সন্ধ্যা। হামলার পরেই বাইক নিয়ে রাস্তায় পড়ে যান সুকান্ত। তখন স্থানীয়রা সেখানে জড়ো হলে পালিয়ে যান অভিযুক্ত স্ত্রী। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় সুকান্তকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সুকান্ত মোটরসাইকেল থেকে পড়ে যাওয়ার পর প্রথমে স্থানীয়রা মূল ঘটনা বুঝতে পারেননি। তারা ভেবেছিলেন, বাইক থেকে পড়ে যাওয়ার ফলে তার শরীর থেকে রক্ত বের হচ্ছিল। পরে তারা জানতে পারেন, আসল ঘটনা। আহত সুকান্ত নিজেই তাদের জানান, তার স্ত্রী তাকে খুনের চেষ্টা করেছে।

সুকান্তর দাবি, বাইকের পিছনে তার স্ত্রী সন্তান কোলে নিয়ে বসেছিলেন। সেই অবস্থাতেই সন্ধ্যা তার গলায় ছুরি চালিয়েছিলেন। তবে ঘটনার পরে লোকজনকে দেখে সন্ধ্যা সেখান থেকে ছেলেকে নিয়ে পালিয়ে যান। হত্যাচেষ্টার কারণ জানতে তদন্ত করছে পুলিশ।

পুলিশ জানায়, এক বছর আগে এক যুবকের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হয়েছিল। তবে সেটা এক বছর আগেকার ঘটনা। তার মধ্যে এ রকম কাণ্ড কেন ঘটালো সন্ধ্যা, তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা